বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
উপজেলা নির্বাচন: কেন্দ্রে ব্যালট পেপার যাবে ভোটের দিন সকালে আমাদের পুলিশ এখন আমেরিকান স্টাইলে আন্দোলন দমাতে পারে: প্রধানমন্ত্রী জাতীয় পর্যায়ে একক লোকনৃত্য প্রতিযোগিতায় সেরা নৃত্য শিল্পী মেয়ে অন্বেষা চৌধুরী পূজা মহান মে দিবস আজ শান্তিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান খাইরুন আইনজীবীর পোশাকে পিয়ার হাসি ভাইরাল, কী বলছেন অভিনেত্রী শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জের গরিবের ডাক্তার গৌতম রায় করোনায় আক্রান্ত: সুস্থতার জন্য প্রার্থনা

সুনামগঞ্জের গরিবের ডাক্তার গৌতম রায় করোনায় আক্রান্ত: সুস্থতার জন্য প্রার্থনা

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সুনামগঞ্জের গরিবের ডাক্তার খ্যাত বিশেষজ্ঞ চিকিৎসক ও নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের পরিচালক ডা. গৌতম রায় করোনা আক্রান্ত। বর্তমানে তিনি নারায়ণগঞ্জে আইসোলেশনে আছেন। তার করোনা আক্রান্তের খবর সুনামগঞ্জে এসে পৌছার পর কান্নায় ভেঙ্গে পড়ছেন অনেক মানুষ। ধর্ম বর্ণ নির্বিশেষে সবাই তার জন্য প্রার্থনা করছেন।

জানা যায়, নারায়ণগঞ্জ ৩শ শয্যা হাসপাতালের মেডিসিন বিভাগের একজন চিকিৎসক প্রথম করোনা আক্রান্ত হন। পরে ওই হাসপাতালের গাইনি বিভাগের এক চিকিৎসকের করোনায় আক্রান্তের খবর পাওয়া যায়। আক্রান্ত হন হাসপাতাল সুপারের সহকারীও (পিএ)। এরপর ওই হাসপাতালের বেশ কয়েকজন চিকিৎসক ও স্টাফকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়। তাদের মধ্যে ২১ জনের নমুনা সংগ্রহ করা হয়। সংগৃহীত নমুনায় নতুন করে আরো ১৩ জনের মধ্যে করোনা ভাইরাস শনাক্ত হয়। নতুন আক্রান্তদের মধ্যে হাসপাতালের পরিচালক ডা. গৌতম রায়, নার্স, অফিস সহকারী, স্টোর কিপার, ওয়ার্ড বয় রয়েছেন।
ডা. গৌতম রায় বলেন, হাসপাতালের স্টাফসহ নতুন করে ১৩ জন আক্রান্ত হয়েছেন। এর আগে তিনজন আক্রান্ত হয়েছিলেন। আজ আমিও পজেটিভ, বর্তমানে আইসোলেশনে আছি। তিনি আরো বলেন, চিকিৎসকরা আক্রান্ত, স্টাফ আক্রান্ত। এভাবে তো আর চিকিৎসা দেয়া যাবে না। এতে অন্যরাও আক্রান্ত হবেন। স্বাস্থ্য বিভাগকে বিষয়টি জানানো হয়েছে। তাদের নির্দেশনা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। ডা. গৌতম রায় সুনামগঞ্জবাসীসহ দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।
এদিকে ডা. গৌতম রায়ের করোনা পজেটিভের বিষয়টি সুনামগঞ্জে এসে পৌছলে বিভিন্ন মহলের মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সুস্থতা কামনা করে প্রার্থনা করেছেন। তারা এমন একজন সৎ ও ভালো মানুষের জন্য সুস্থতা কামনা করে প্রার্থনাও করছেন।
ডা. গৌতম রায়ের পরিবার তার সুস্থতা কামনা করে সবার কাছে আর্শিবাদ কামনা করেছেন।

সুত্রঃ হাওর২৪ ডটনেট

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com